বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
Title :
গাজীপুর এর কালীগঞ্জে চাঁদা না দেয়ায় নির্মাণ শ্রমিক ঠিকাদারকে কুপিয়ে গুরুত্ব আহত চুয়াডাংগা জেলার জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ বশির সরদার গ্রেফতার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ খাতুনগঞ্জের চাল চুরি হয়ে ঘুরে আবার ফিরে যায় খাতুনগঞ্জেই চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে আইটিইই-এর প্রভাব ও গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলের পল্লীতে বিশাল বাড়োয়ারি পূজা অনুষ্ঠিত মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত চট্টগ্রাম মহানগরে পাচারকালে ৩,৫০০(তিন হাজার পাঁচশত ) পিস ইয়াবাসহ গ্রেফতার ২ জন দামুড়হুদা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাঁজাসহ দম্পতি গ্রেফতার জামাই কিনে, বউ বেচে




আপার কাগাবলাকে আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চান,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারুক আহমেদ

হাফিজুর রহমান,মৌলভীবাজার প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ Time View

আসন্ন মৌলভীবাজার সদর উপজেলার ৪নং আপার কাগাবলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে নাগরিক সেবা পৌঁছে দিতে চেয়ারম্যান নয়, ইউনিয়ন বাসীর সেবক হতে চাই। দৃষ্টিনন্দন, পরিচ্ছন্ন ও আধুনিক ইউনিয়ন রুপান্তরিত করবো।

একান্ত আলাপচারিতায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ ফারুক আহমেদ এ প্রতিবেদককে তার বিভিন্ন পরিকল্পনা ইউনিয়নবাসীর উদ্দেশ্য তুলে ধরে বলেন- ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে রাস্তাঘাটের আধুনিকায়ন,শিক্ষা ও সংস্কৃতির উন্নয়ন,সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত, বিভিন্ন সুযোগ-সুবিধা ও ভাতা প্রদানসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতা ও জবাবদিহিতার ভিত্তিতে বাস্তবায়ন করবো।

বিশেষত এ ইউনিয়নের কৃষকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কৃষি জমিতে বিদ্যুতায়ন,পানি সেচের ব্যবস্থা, উচ্চ ফলনের জন্য উন্নত বীজের ব্যবস্থা এবং সহজে ফলন ঘরে তোলার জন্য হাওড়ে রাস্তা নির্মাণ করা। যেসব গ্রামে যাতায়াত ব্যবস্থা এখনো অনুন্নত অগ্রাধিকার ভিত্তিতে সেগুলোর উন্নত যাতায়াত ব্যবস্থা করা এবং রাস্তা প্রশস্ত করে টেকসই উন্নয়নের লক্ষ্যে নাগরিকদের চাহিদা অনুযায়ী কাজ করবো। যুবকদের নিয়ে বিভিন্ন সামাজিকভাবে কার্যক্রম এগিয়ে নিবো।ধর্মীয় প্রতিষ্ঠান যেমন মসজিদ, মন্দির, কবরস্থান ও শ্মশান ঘাটের উন্নয়ন, শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে সর্বস্তরের মানুষকে উদ্বুদ্ধ করা, নতুন নতুন স্কুল-মাদরাসা নির্মাণ এবং শিক্ষার্থীরা যাতে ঝড়ে না পড়ে সেদিকে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ।

তিনি আরো বলেন, করোনাভাইরাস সঙ্কটে খাদ্য সামগ্রী নিয়ে আমার অবস্থান থেকে কর্মহীন, অসহায় শ্রমজীবী ও ভাসমান মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।অসহায় মানুষের আর্তনাদ সব সময় আমার কানে বাজে,তাই দুঃস্থ অসহায়, বিধবা ভাতা ও বয়স্ক ভাতা থেকে বঞ্চিতদেরও পাশে দাঁড়াব। সকল দল ও মতের মানুষের সমান নাগরিক সুবিধা নিশ্চিত করবো।

আপার কাগাবলা ইউনিয়নের একাধিক ব্যক্তির সাথে কথা বললে তারা জানান, নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করার ক্ষেত্রে মোঃ ফারুক আহমেদ কে চায় ইউনিয়নবাসী। তিনি একজন সৎ ও যোগ্য প্রার্থী। ইতিমধ্যে গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। উনার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে, ইনশাআল্লাহ! বিজয় সুনিশ্চিত হবে এমনটাই ধারণা অনেকের।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin