রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




কালীগঞ্জে প্রাইভেট কার ও ট্রেনের ধাক্কায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসার নিহত ও স্ত্রী সাবেক সচিবসহ ড্রাইভার আহত

মোঃমুক্তাদির হোসেন,কালীগঞ্জ গাজীপুর
  • Update Time : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৪৬১ Time View

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসার নিহত ও স্ত্রী সাবেক সচিবসহ ড্রাইভার আহত হয়,পরে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে ঢামেকে রেফার্ড করে জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডাঃ সাজ্জাদ।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সন্ধ্যা৬ টায় কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের নলছাটা রেল গেটে।

প্রত্যক্ষদর্শী মাধ্যমে জানা যায়, শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো গ-৩৩-৮৭৭১) নলছটা রেল সড়ক পার হচ্ছিল। এ সময় চট্রগ্রামগামী আন্তঃজেলা সূবর্ণা এক্সপ্রেস এর সাথে সংঘর্ষে হয়। এতেকরে প্রাইভেট করটি দুমরে মুচরে পাশের খাদে পড়েযায়।

বিকট শব্দে স্থানীয়রা এগিয়ে এসে প্রাইভেট কারের ভেতরে থাকা ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসর আব্দুর রহিম খান, তার স্ত্রী যুগ্ম সচিব দিলজুয়ারা খানম ও চালক কে বাহির করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলঅ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। জরুরী বিভাগে কর্মরত ডাঃ সাজ্জাদ হোসেন বলেন, আব্দুর রহিম খান স্পটডেথ বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে রেফার্ড করা হয়েছে।

এদিকে ট্রেনের সংঘর্ষে মৃত্যু হওয়ায় রাতে নরসিংদী রেলওয়ে থানা পুলিশ এর এসআই ইমদাদুল কালীগঞ্জ সরকারী হাসপাতল থেকে ময়না তদন্তের জন্য মৃত্য দেহটি ভৈরব নিয়ে যায়।
ক্যাপশন ঃ ১। ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসর আব্দুর রহিম খান, ২। তার স্ত্রী যুগ্ম সচিব দিলজুয়ারা খানম ৩। চালক কে বাহির করে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin