রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




কুমিল্লায় পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আকিকুর রহমান রুমন,হবিগঞ্জ জেলা
  • Update Time : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২৫ Time View

হবিগঞ্জের বানিয়াচংয়ে কুমিল্লায় পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননার প্রতিবাদে বানিয়াচংয়ের সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে এক প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

১৬ অক্টোবর শনিবার বিকাল ৫টায় বানিয়াচং দারুল কোরআন মাদ্রাসা থেকে মিছিলটি বের করে বড় বাজার প্রদক্ষিণ করে এস.আর রোড শাহজালাল মার্কেটের সামনে মিছিলের সমাপ্ত করে এক প্রতিবাদ সামাবেশ অনুষ্ঠিত হয়।

মাওলানা আব্দুল বাসিত আজাদ(বড় হুজুর)এর সভাপতিত্বে ও মাও মশিউর রহমান এর সঞ্চালনায়,বক্তব্য রাখেন মাওলানা মখলিছুর রহমান, মাও মুজিবুর রহমান, মাও আঃ জলিল ইউসূফী,আবদাল হোসেন খান,মাও আতাউর রহমান, মাও বশির আহমাদ, বাজার সভাপতি জয়নাল আবেদিন প্রমুখ।

বক্তারা বলেন বাংলাদেশ সাম্প্রতিক সাম্প্রদায়িক দেশ আমাদের বানিয়াচংয়ে কোনো ধরণের সমস্যা হয়নি হিন্দু-মুসলিম সবাই মিলে মিশে বসবাস করে আসছি এবং বর্তমানেও করছি।এখানে কোনো ধরনের সমস্যা হয়নি এবং সমস্যা হবেওনা বলেন বক্তরা তাদের বক্তব্য।কুমিল্লার এই ঘটনার প্রকৃত দোষীদের বের করে আইনের আওতায় আনতে হবে এবং সর্বোচ্চো শাস্তির দাবী জানানো হয় উক্ত সমাবেশে।আগামীতে কোনো কুচক্রী মহল আর যেনো এমন ঘটনা না-ঘটায় সেদিকেও খেয়াল রাখতে হবেও বলা হয়।

বক্তারা এছাড়াও বলেন,কুমিল্লায় কোরআন অবমাননার প্রতিবাদের ঘটনায় যারা মারা গেছেন তাদের প্রত্যেক পরিবারকে ১কোটি করে টাকা দেওয়ার আহবান জানানো হয়।এবং প্রতিমন্ত্রী মুরাদ আলীর ব্যাপার প্রধানমন্ত্রীকে সিন্ধান্ত নিতেও বলা হয়েছে।
মাও আব্দুল বাছিত আজাদের সমাপনী বক্তব্য ও দেশ-বাসীর জন্য দোয়া কামনার মাধ্যমে প্রতিবাদ সমাবেশের সমাপ্তি ঘোষনা করা হয়।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin