রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




কে.বি.এম. কলেজ পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর
  • Update Time : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৬ Time View

করোনাকালীন সময়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করতে কাদের বকস্ মেমোরিয়াল (কে.বি.এম.) কলেজ দিনাজপুরের সার্বিক ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

শনিবার (১৬ অক্টোবর) সকালে সরেজমিন ঘুরে কাদের বকস্ মেমোরিয়াল (কে.বি.এম.) কলেজ দিনাজপুরের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

এসময় তিনি কলেজের শিক্ষার্থীদের জন্য স্যানিটেশন আইসোলেশন ও বৃক্ষরোপণ কর্মসূচির কর্মকান্ড সুষ্টুভাবে পরিচালনা হচ্ছে কিনা তার খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, কে.বি.এম কলেজের অধ্যক্ষ মোঃ জিয়াউল হুদা, উপাধ্যক্ষ সরদার কুদরত-ই খুদাসহ অন্যান্য শিক্ষকবৃন্দ প্রমুখ।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin