বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
Title :
গাজীপুর এর কালীগঞ্জে চাঁদা না দেয়ায় নির্মাণ শ্রমিক ঠিকাদারকে কুপিয়ে গুরুত্ব আহত চুয়াডাংগা জেলার জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ বশির সরদার গ্রেফতার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ খাতুনগঞ্জের চাল চুরি হয়ে ঘুরে আবার ফিরে যায় খাতুনগঞ্জেই চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে আইটিইই-এর প্রভাব ও গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলের পল্লীতে বিশাল বাড়োয়ারি পূজা অনুষ্ঠিত মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত চট্টগ্রাম মহানগরে পাচারকালে ৩,৫০০(তিন হাজার পাঁচশত ) পিস ইয়াবাসহ গ্রেফতার ২ জন দামুড়হুদা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাঁজাসহ দম্পতি গ্রেফতার জামাই কিনে, বউ বেচে




গাজীপুরের কালীগঞ্জ এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ষ্টাফ সহায়ক এবং নেতৃবৃন্দের মিলনমেলা অনুষ্ঠিত

মো:মুক্তাদির হোসেন,গাজীপুর কালীগঞ্জ
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১৩২ Time View

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার, কালীগঞ্জ এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ,এর বাঙ্গাল হাওলা আশার আলো সমবায় সমিতি লিঃ এর কার্যালয়ে। বিকাল তিনটার সময়, প্রোগ্রাম শুরু হয়।

সর্বজনীয় প্রার্থনার মধ্য দিয়ে অনুষ্ঠানে প্রার্থনা করেন, আবুল কালাম । অতিথিদের আসন গ্রহণ পর্ব শেষে, ফুল দিয়ে বরণ করে নেন। এবং অন্যান্য সকলকে বাঙ্গাল হাওলা আশার আলো সমবায় সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন।

বাঙ্গাল হাওলা আশার আলো সমবায় সমিতির কার্যালয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মি. প্রকাশ উইলিয়াম গমেজ,প্রাক্তন এডিপি ম্যানেজার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: মি. শৌল বৈরাগী,প্রাক্তন এডিপি, ম্যা্র, রিপ্লী ডেনিস ক্রুশ প্রেসিডেন্ট ধরেন্ডা ক্রেডিট ইউনিয়ন, আরো উপস্থিত ছিলেন মি.হেনরী রোজারিও আমেরিকা প্রবাসী। উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকলের কুশলাদি বিনিময় করে পরিচয় পর্ব শেষে, বক্তব্য রাখেন, বাঙ্গাল হাওলা আশার আলো সমবায় সমিতির ম্যানেজার মোঃ আফসার হোসেন তিনি বলেন এই প্রতিষ্ঠানটি যাদের অনুপ্রেরণায় এই সমিতির জন্ম গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছে আমাদের এই সংগঠন , আমি দীর্ঘ সাত বছর পর কালীগঞ্জ এডিপির ষ্টাফ সহায়ক দের এক সাথে আমার এই সমিতিতে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমাদের মুলধন ছিলো, পাঁচ লাখ টাকা,আর বর্তমানে আমাদের মুলধন প্রায় আঠারো কোটি টাকা আমি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে আমি অনেক কিছু কার্যক্রম পরিচালনা করছি, আমি আপনাদের কাছে দোয়াপ্রার্থী আমি যেন এই সমিতির কার্যক্রম পরিচালনা করতে পারি। মি.শৌল বৈরাগী, বলেন অনেক বছর পর সকলে একত্রিত হতে পেরে আমি আনন্দিত ও গর্বিত মনে করছি, উনি বললেন একটি জমিতে বীজ বপন করলে,ফল পাবেন,এই কাজ করলে কাজ এর ফল পাওয়া যাবে, উনি ১৯৯৮ সালের কথা স্মরণ করে বলেন তখন ছোট দল হিসেবে তৈরি করা হয়, এখন ব্যাপক সাড়া জাগিয়েছে, এলাকার মানুষ এগিয়ে যাচ্ছে, এই প্রতিষ্ঠানটির উন্নতি কামনা করছি, প্রধান অতিথির বক্তব্যে মি.প্রকাশ উইলিয়াম গমেজ বলেন, এই আনন্দ গন পরিবেশ সৃষ্টি তৈরি করা জন্য আবারও সবাইকে ধন্যবাদ জানাই, আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

প্রায় নয় বছর আপনাদের এলাকায় কাজ করেছি, তিনি বলেন এই পৃথিবীতে দুইটা জিনিস চুরি করা যায়না, একটা শিক্ষা,আর একটা দক্ষতা, আমি প্রায় সময় বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে আমি এই এলাকায় উন্নয়ন মূলক কাজ করতে পেরেছি এজন্য সবাইকে ধন্যবাদ জানাই, আমাদের রেখে যাওয়া কাজ গুলো আপনারা আগামীর পথ চলা শুভ হোক, আমি আমেরিকা থেকে আপনাদের মাঝে হাজির হতে পারে নিজেকে গর্বিত মনে করছি, আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন, সকলের জন্য মঙ্গল কামনা করে আমার বক্তব্য শেষ করলাম।

পূর্ণ মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে শেষ পর্যায়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথি কে সন্মাননা স্মারক প্রদান করা হয়, উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ আবুল কালাম, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , দেশ নিউজ টিভি, দৈনিক প্রথম সূর্যোদয় পত্রিকার গাজীপুর কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ মুক্তাদির হোসেন, বিশ্বজিৎ আচার্য, গিলবার্ট বাড়ৈ, সমীর চন্দ্র দাস,মিশু আপা, নাসরিন, তাহমিনা,গেলমান, শাহিন,কাজল, প্রমূখ।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin