রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




গাজীপুরে দুটি শিল্প প্রতিষ্ঠানে লে-অফের নোটিশ টানানোকে কেন্দ্র ভাংচুর

মোঃ নুরুজ্জামান শেখ, গাজীপুর মহানগর
  • Update Time : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৯৬ Time View

গাজীপুর ভোগড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ হাইওয়েতে কয়েকশ গজ দূরত্ব অবস্থিত ইন্টারলিংক গ্রুপের ২টি প্রতিষ্ঠান ইন্টারলিংক ড্রেসেস (শ্রমিক-১২৭০) ও ইন্টারলিংক এপারেলস (শ্রমিক-৮৬০) তে গতরাত ১১টায় লে-অফের নোটিশ টানানোকে কেন্দ্র করে ও সেপ্টেম্বর মাসের বেতন বকেয়া থাকায় প্রায় ৫ ঘন্টা মহাসড়ক অবরোধসহ সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা অবধি শ্রমিক অসন্তোষ দেখা দেয়।

ইন্টারলিংক ড্রেসেস এ কিছু লোক ইট পাটকেল আশেপাশের কারখানায় নিক্ষেপ শুরু করে। এসময় কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করা হয়।

এতে ইন্টারলিংক ড্রেসেস এর সামনে সড়ক খালি হলেও ইন্টারলিংক এপারেলস এর সামনে মহাসড়ক অবরোধ চলমান থাকে এবং ইন্টারলিংক ড্রেসেস বেশ কিছু শ্রমিক ইন্টারলিংক এপারেলসের আন্দোলনরত শ্রমিকদের অংশে এসে মহাসড়ক অবরোধে অংশ নেয়।

ইন্টারলিংক এপারেলসের ম্যানেজমেন্ট এর লোকজনকে মেট্রোপলিটন পুলিশ এর সহয়ায়তায় কারখানায় উপস্থিত করা সম্ভব হলে ৫ ঘন্টার বেশি সময় ধরে চলা সমঝোতা মিটিং এ সিদ্ধান্ত মোতাবেক অত্র কারখানার লে-অফ প্রত্যাহার করা হয় এবং পরবর্তী নোটিশ না দেওয়া অবধি পূর্ণ বেতনে সাধারণ ছুটি এবং সেপ্টেম্বর মাসের বেতন ১৯ অক্টোবর পরিশোধে মালিক পক্ষ রাজি হয়।

একই গ্রুপের অপর প্রতিষ্ঠান ইন্টারলিংক ড্রেসেস এর জন্যও একই সিদ্ধান্ত প্রযোজ্য হবে মর্মে মালিক পক্ষ থেকে জানানো হয়।

জেলা প্রশাসক, গাজীপুর মহোদয়ের প্রতিনিধি হিসেবে ওয়াসিউজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সংকট নিরসনে ঘটনাস্থলে ছিলন।

এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর পক্ষে জাকির হাসান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর), রেজোয়ান আহমেদ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) এবং মালেক খসরু খান, ওসি, বাসন থানা, শিল্প পুলিশ এর পক্ষে জালাল উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর পক্ষে মোতালেব মিয়া, অতিরিক্ত উপ-মহাপরিদর্শক, বিজিএমইএ এর পক্ষে জনাব রফিক সংকট মোকাবেলায় জেলা প্রশাসন, গাজীপুর এর প্রতিনিধির সাথে সমন্বিত ভূমিকা রাখেন।

এসময় প্রায় ২০টির অধিক শ্রমিক ফেডারেশনের নেতারা উপস্থিত ছিলেন।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin