রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
Title :
কালীগঞ্জে ইজিবাইক এর চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই কে.বি.এম. কলেজ পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক রাজধানীর ডেমরা এলাকায় ট্রান্সমিটারে আগুন ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ তত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবেনাঃ আলহাজ্জ্ব শাহ জাহান চৌধুরী উলিপুরে মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির আয়োজনে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত কুমিল্লায় পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত আরবদেশ ওমান ও শ্রী শ্রী দূর্গাপূজা উৎসব উদযাপন আদমদীঘিতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাধবপুরে ইউএনও




গাজীপুর মহানগর টঙ্গীতে ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

মোঃ নুরুজ্জামান শেখ,গাজীপুর মহানগর
  • Update Time : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ Time View

গাজীপুর মহানগর টঙ্গীতে ১শত পিস ইয়াবাসহ রাব্বি ওরফে নাজমুল (২৫) নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

মঙ্গলবার ২১ সেপ্টেম্বর রাতে টঙ্গীর আউচপাড়া বিপ্লব নগর পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত টঙ্গীর এরশাদনগর ১নং ব্লক এলাকার মো: সেলিম মিয়ার ছেলে ও মুরগী আল আমিনের ছোট ভাই। সে দীর্ঘদিন যাবত টঙ্গীর এরশাদনগর এলাকায় বসবাস করে মাদকের চালান এনে বিভিন্ন এলাকায় পাচার করে আসছিল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর আউচপাড়া এলাকা থেকে চিহ্নিত মাদক কারবারি রাব্বি ওরফে নাজমুলকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, গ্রেফতারকৃত আসামী এরশাদনগর এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin