রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
Title :
বানিয়াচংয়ে পৃথক পৃথক অভিযানে ৭কেজি গাঁজা ও জুয়ার সরঞ্জাম সহ গ্রেফতার-৮ হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালি এলাকার বেইলি সেতুটির বেহাল দশা: দ্রুত সংস্কারের দাবি সাধারণ মানুষের গাজীপুর মহানগর পুলিশ কর্তৃক ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চুসাট’র নতুন নেতৃত্বে আব্দুুর রহমান ও শাকিল খান প্রতিভার আলো স্টুডেন্টস ফোরাম এর উদ্যোগে বৃত্তি পরিক্ষা”২২ ইং আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বানিয়াচংয়ে ইয়াবা ব্যাবসায়ীসহ গ্রেফতার ৮ নাগরপুরে শফিকুল হত্যায় পর‌কিয়া প্রেমিকা সহ গ্রেফতার ৩ ফুলপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের গৃহ হস্তান্তর টেকনাফ হোয়াইক্যংয়ে নিখোঁজের ৪ দিন পর স্কুল ছাত্রের অর্ধ গলিত লাশ উদ্ধার বানিয়াচংয়ে ২০লিটার মদ নিয়ে মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ২জন




গাজীপুর মহানগর পুলিশ কর্তৃক ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন।

মোঃ নুরুজ্জামান শেখ, গাজীপুর মহানগর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৪৪ Time View

গত ইং ২০/০৭/২০২২ তারিখে জনৈক অলিউল্লাহ(৪৩), পিতা মোঃ মোর্শেদ আলম, শিমুলতলী বাজারের ‘‘লেডিস পার্ক’’ নামক কাপড়ের দোকান বন্ধ করে বাসায় যাওয়ার সময় ক্যান্টনমেন্ট বোর্ড রাস্তার মোড়ে পৌঁছালে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা ধারালো ও ভোতা অস্ত্র দিয়ে তাহার মাথার বিভিন্ন স্থানে গুরুতর জখম করে ফেলে রেখে যায়।

ভিকটিমকে গুরুতর জখম অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে সদর থানায় একটি হত্যা মামলা রুজু হলে উপ পুলিশ কমিশনার (উত্তর) এর নেতৃত্বে মামলাটি রুজু হওয়ার ৪৮ ঘণ্টার ভিতরে তথ্য প্রযুক্তির সহায়তায় অজ্ঞাত খুনিদের শনাক্ত সহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

হত্যাকাণ্ডে জড়িত আসামী ১। সুমন @ নূর মোহাম্মদ সুমন কে ইং ২৬/০৭/২০২২ তাং রাত ২০.০০ ঘটিকার সময় জিএমপি, সদর থানাধীন এটিআই গেইট থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে সুমনের দেয়া তথ্যের ভিত্তিতে ইং ২৬/০৭/২০২২ তাং রাত্রি ২০.০০ ঘটিকায় জিএমপি, সদর থানাধীন শিমুলতলী বাসস্ট্যান্ড থেকে আসামী ২। মোঃ ফাহিম ওরফে নাঈম(২১) এবং ২৬/০৭/২০২২ তারিখ রাত ১৯.৩০ ঘটিকায় শিমুলতলী শান্তিবাগ থেকে আসামী ৩। আঃ রহমান ওরফে এসআই টুটুলকে গ্রেফতার করা হয়। হত্যাকাণ্ডে জড়িত অপর আসামী ৪। মোঃ কবির হোসেন(২৮) জেল হাজতে থাকায় গত ২৫/০৭/২০২২ ইং তারিখে উক্ত মামলায় গ্রেফতার দেখানো হয় এবং তাকে জিজ্ঞাসাবাদের জন্য এনে তার দেয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ক্ষুর উদ্ধারপূর্বক জব্দ করা হয়। আসামীরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে তন্মধ্যে সুমন @ নূর মোহাম্মদ সুমন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

পেশাদার এই ছিনতাইকারী চক্রটি দীর্ঘদিন যাবৎ শিমুলতলী এবং এর আশেপাশের এলাকায় ছিনতাইয়ের সাথে জড়িত ছিল।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin