রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
Title :
কালীগঞ্জে ইজিবাইক এর চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই কে.বি.এম. কলেজ পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক রাজধানীর ডেমরা এলাকায় ট্রান্সমিটারে আগুন ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ তত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবেনাঃ আলহাজ্জ্ব শাহ জাহান চৌধুরী উলিপুরে মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির আয়োজনে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত কুমিল্লায় পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত আরবদেশ ওমান ও শ্রী শ্রী দূর্গাপূজা উৎসব উদযাপন আদমদীঘিতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাধবপুরে ইউএনও




চট্টগ্রামের মেয়ে অভিনেত্রী অপর্ণা বসলেন বিয়ের পিঁড়িতে

নিউজ ডেস্ক
  • Update Time : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ২৪৫ Time View

চট্টগ্রামের মেয়ে অভিনেত্রী অপর্ণা ঘোষ অবশেষে বসলেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেমের পর শেষমেশ বিয়ের সিদ্ধান্ত নিলেন লাক্স সুপারস্টার খ্যাত এই তারকা।

সোমবার (৭ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের একটি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল আশীর্বাদ অনুষ্ঠানের। তবে ধর্মীয় রীতিতে বিয়ে অনুষ্ঠিত হয়েছিল বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)।

অপর্ণার পাত্রের নাম সাতরাজিৎ দত্ত। পেশায় আইটি ইঞ্জিনিয়ার সাতরাজিৎ জাপানের একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।
সোমবার রাতের আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপর্ণা ও সাতরাজিতের পরিবারের সদস্যারা। ছিলেন পরিচালক শাফায়েত মনসুর রানা, অভিনেতা ইরফান সাজ্জাদসহ আরও বেশ কয়েকজন।

২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন চট্টগ্রামের মেয়ে অপর্ণা ঘোষ। এই আসরে সেরা পাঁচে জায়গা পান তিনি।
‘তবুও ভালোবাসি’ নাটকের মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখা অপর্ণাকে কখনও পিছু ফিরে তাকাতে হয়নি। টিভি নাটক, মঞ্চ, মডেলিং, চলচ্চিত্র, উপস্থাপনাসহ বিনোদন জগতের প্রায় সবক্ষেত্রেই সরব তিনি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন অপর্ণা।

তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। অন্যদিকে তার অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘রূপনগর’, ‘জীবনের ছোট ছোট ঢেউ’, ‘আজ রবিবার’, ‘কোথাও কেউ নেই’, ‘হাউসফুল’, ‘ঠুয়া’, ‘৪২০’, ‘বন্ধন’, ‘ভালোবাসি তাই ভালোবেসে যাই’, ‘ঠেলাগাড়ি’ প্রভৃতি।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin