বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
Title :
গাজীপুর এর কালীগঞ্জে চাঁদা না দেয়ায় নির্মাণ শ্রমিক ঠিকাদারকে কুপিয়ে গুরুত্ব আহত চুয়াডাংগা জেলার জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ বশির সরদার গ্রেফতার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ খাতুনগঞ্জের চাল চুরি হয়ে ঘুরে আবার ফিরে যায় খাতুনগঞ্জেই চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে আইটিইই-এর প্রভাব ও গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলের পল্লীতে বিশাল বাড়োয়ারি পূজা অনুষ্ঠিত মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত চট্টগ্রাম মহানগরে পাচারকালে ৩,৫০০(তিন হাজার পাঁচশত ) পিস ইয়াবাসহ গ্রেফতার ২ জন দামুড়হুদা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাঁজাসহ দম্পতি গ্রেফতার জামাই কিনে, বউ বেচে




টঙ্গীতে শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়”কে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রদান সহ ,স্কুল অব ফিউচার

মোঃ নুরুজ্জামান শেখ, টঙ্গী গাজীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩৫০ Time View

শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়”কে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রদান সহ ,স্কুল অব ফিউচার, মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত আস্থাভাজন,ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ্ মাষ্টারের সুযোগ্য উত্তরসূরী, গাজীপুরের উন্নয়নের রূপকার,এই অঞ্চলের মাটি ও মানুষের প্রিয় নেতা, গরীবের বন্ধু,তারণ্যের অহংকার,সৎ ও আদর্শের মূর্ত প্রতীক, শিক্ষাবন্ধু,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এম. পি মহোদয়কে আমার ব্যক্তিগত ও শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সকলের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ, অভিনন্দন, কৃতজ্ঞতা ও ভালবাসা প্রকাশ করছি।

টঙ্গী বাসীর পক্ষ থেকে গাজীপুর মাটি ও মানুষের এই নেতার দীর্ঘায়ু এবং নেক হায়াত যেন দান করেন মহান রাব্বুল আলামীনের নিকট এই প্রার্থনা করি।শুধু গাজীপুরবাসী নয়, সারা দেশ ক্রীড়া অঙ্গনে এই নেতা রোল মডেল হিসেবে থাকবেন বলে আশা করি।

টঙ্গী বাসীর অনেকেই এমন মন্তব্য করেছেন, সৎ সাহসী সময়ের উপযোগী হিসেবে তরুণ সমাজকে এগিয়ে নেওয়ার জন্য এবং সমাজকে মাদক মুক্ত করার জন্য, তরুণ সমাজকে বিভিন্ন খেলাধুলা দিকে মনোযোগী করার জন্য অনেক পদক্ষেপ তিনি নিয়েছেন। এমনকি মহামারী করোনা কালীন সময় নিজের জীবনের ঝুঁকি নিয়ে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা সহ অসহায় মানুষের পাশে থেকে রাত দিন কাজ করে যাচ্ছেন।

তার থেকেও আমাদের শিক্ষা নেওয়ার অনেক কিছু আছে বলে আমি মনে করি। এই বিষয়ে তরুণদের সাথে কথা বলে জানা যায়, তাদের খেলাধুলাসহ বিভিন্ন উৎসবমুখর পরিবেশে বিভিন্ন আনন্দময় সময় কাটানোর জন্য মাননীয় মন্ত্রী মহোদয় তাদেরকে বিভিন্নভাবে উৎসাহিত করেন। আমাদের মন্ত্রী মহোদয়ের কোন ধরনের কোন অহংকার বা কোন প্রভাব উনার কাছে নেই বলে আমাদের তরুণ সমাজের দাবি।

শহীদ আহসান উল্লাহ স্যারে জীবনে যে পথে চলেছিলেন, সেই পথ আমাদের মন্ত্রী মহোদয় বেছে নিয়েছেন।শহীদ আহসান উল্লাহ স্যারের সততা,আদর্শ এবং আমাদের এই তরুণ সমাজের অহংকার উন্নয়নের রোল মডেল মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত কাছের আস্থাভাজন লোক ছিলেন তেমনি আমাদের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ হাসান রাসেল এমপি ভবিষ্যতে এই ভাবে যাবেন এই আশাই তিনি সবসময় করেন। তিনি দেশ ও জাতির কল্যাণে সমসময় কাজ করতে চান বলেও জানান।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin