বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
Title :
গাজীপুর এর কালীগঞ্জে চাঁদা না দেয়ায় নির্মাণ শ্রমিক ঠিকাদারকে কুপিয়ে গুরুত্ব আহত চুয়াডাংগা জেলার জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ বশির সরদার গ্রেফতার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ খাতুনগঞ্জের চাল চুরি হয়ে ঘুরে আবার ফিরে যায় খাতুনগঞ্জেই চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে আইটিইই-এর প্রভাব ও গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলের পল্লীতে বিশাল বাড়োয়ারি পূজা অনুষ্ঠিত মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত চট্টগ্রাম মহানগরে পাচারকালে ৩,৫০০(তিন হাজার পাঁচশত ) পিস ইয়াবাসহ গ্রেফতার ২ জন দামুড়হুদা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাঁজাসহ দম্পতি গ্রেফতার জামাই কিনে, বউ বেচে




টঙ্গীতে সন্ত্রাসী হোন্ডা রিপন গ্রেফতার

গাজীপুর মহানগর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ Time View

চাঁদাবাজি হলো সন্ত্রাসের এমন একটি অবস্থান যা সন্ত্রাসের নীরব ঘাতক মাধ্যম।সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ভয়ভীতি এমনকি রক্তহিম করা ভয়ার্ত কর্মকান্ডকে পুঁজি করেই চাঁদাবাজি করা হয়।

নিজের শ্রম ও ঘামে পরিশ্রম করা ব্যবসায়ী বা চাকরিজীবী ব্যক্তির সামনে হঠাৎ হাজির বা ফোন কলের মাধ্যমে ভয়ংকর হুমকি প্রদান করে টাকা দাবি করে স্বীয় ব্যক্তির জীবন এবং পরিবার কে বিষিয়ে তুলে আইনশৃঙ্খলার অবনতি ঘটায় এই চাঁদাবাজ চক্র।

আজ বলছি এমনি এক ভয়ংকর চাঁদাবাজের কথা যাকে গতকাল রাতে জিএমপি পুলিশ কমিশনার এর অপরাধ জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে ডিসি অপরাধ দক্ষিণ এর, এডিসি, এসি মহোদদের সুপরিকল্পিত নির্দেশনায় টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ জনাব শাহ আলমের তত্ত্বাবধায়নে টঙ্গীর অন্যতম ত্রাস, চাঁদাবাজ রিপন ওরফে হোন্ডা রিপন কে গ্রেফতার করেন টঙ্গী পশ্চিম থানার এসআই শুভ মন্ডল ও সঙ্গীয় অফিসার এবং সঙ্গীয় ফোর্স। পরবর্তীতে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সারাদিন হোন্ডায় ঘুরে এবং হোন্ডায় বসে সাঙ্গপাঙ্গদের দিয়ে এবং নিজে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করায় এলাকায় সবাই এই রিপন কে হোন্ডা রিপন হিসেবেই চিনে। নিরীহ গার্মেন্টস কর্মী,ক্ষুদ্র ব্যবসায়ী মানুষদের ফিটিং দিয়ে সুকৌশলে তাদের থেকে চাঁদা আদায় করে এবং মারধর করে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin