রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




টিসিবি’র উদ্যেগে রাজধানীতে ট্রাকসেল কার্যক্রম

এম.কে.জামান সুমন, ঢাকা
  • Update Time : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১৫ Time View

গত কিছুদিন যাবত নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম সাধারণ ও নিম্নআয়ের লোকজনের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে । বাজারে চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি, আটা ইত্যাদি কেজি প্রতি ১০ টাকা থেকে ১৪০ টাকা পর্যন্ত বেড়েছে ।

যা সাধারণ জনগন ও নিম্ন আয়ের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নেই । সরকার সাধারণ জনগন ও নিম্ন আয়ের মানুষের কথা মাথায় রেখে বাণিজ্য মন্ত্রনালয়ের অধীনে টিসিবি’র মাধ্যমে রাজধানী ঢাকা সহ বিভিন্ন জেলা শহরে খোলা বাজারে সুলভ মূল্যে কিছু পণ্যসরবরাহ করেছে ।

আজ (বৃহস্পতিবার) রাজধানীর কোনাপাড়া, ডেমরা, রায়েরবাগ, যাত্রাবাড়ি, ফার্মগেট, কুড়িল, বাড্ডা, মতিঝিল সহ বিভিন্ন এলাকা ঘুরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র এই কার্যক্রম লক্ষ্য করা গেছে । কিছু জায়গায় কয়েকটি আইটেমের খাদ্য সামগ্রী যেমনঃ ২ কেজি করে ডাল, পেঁয়াজ, চিনি ও সয়াবিন তেল ছিল, যার প্যাকেজ মূল্য ৫১০/- টাকা ধার্য করা হয়েছে ।

কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায় যে উল্লেখিত পণ্যসমূহের দাম বাজারের দামের তুলনায় ১৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত সাশ্রয়ী হবে । গত ১০-১৫ দিন যাবত টিসিবি’র মাধ্যমে এই ট্রাকসেল কার্যক্রম চলছে এবং বাজারে দ্রব্য মূল্যের দাম স্থিতিশীল হওয়ার আগ পর্যন্ত তা অব্যাহত থাকবে এমনটাই বলছিলেন নাম প্রকাশে অনিচ্ছুক টিসিবি’র এক এজেন্ট কর্মকর্তা ।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin