রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
Title :
বানিয়াচংয়ে পৃথক পৃথক অভিযানে ৭কেজি গাঁজা ও জুয়ার সরঞ্জাম সহ গ্রেফতার-৮ হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালি এলাকার বেইলি সেতুটির বেহাল দশা: দ্রুত সংস্কারের দাবি সাধারণ মানুষের গাজীপুর মহানগর পুলিশ কর্তৃক ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চুসাট’র নতুন নেতৃত্বে আব্দুুর রহমান ও শাকিল খান প্রতিভার আলো স্টুডেন্টস ফোরাম এর উদ্যোগে বৃত্তি পরিক্ষা”২২ ইং আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বানিয়াচংয়ে ইয়াবা ব্যাবসায়ীসহ গ্রেফতার ৮ নাগরপুরে শফিকুল হত্যায় পর‌কিয়া প্রেমিকা সহ গ্রেফতার ৩ ফুলপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের গৃহ হস্তান্তর টেকনাফ হোয়াইক্যংয়ে নিখোঁজের ৪ দিন পর স্কুল ছাত্রের অর্ধ গলিত লাশ উদ্ধার বানিয়াচংয়ে ২০লিটার মদ নিয়ে মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ২জন




টিসিবি’র উদ্যেগে রাজধানীতে ট্রাকসেল কার্যক্রম

এম.কে.জামান সুমন, ঢাকা
  • Update Time : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১২০ Time View

গত কিছুদিন যাবত নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম সাধারণ ও নিম্নআয়ের লোকজনের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে । বাজারে চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি, আটা ইত্যাদি কেজি প্রতি ১০ টাকা থেকে ১৪০ টাকা পর্যন্ত বেড়েছে ।

যা সাধারণ জনগন ও নিম্ন আয়ের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নেই । সরকার সাধারণ জনগন ও নিম্ন আয়ের মানুষের কথা মাথায় রেখে বাণিজ্য মন্ত্রনালয়ের অধীনে টিসিবি’র মাধ্যমে রাজধানী ঢাকা সহ বিভিন্ন জেলা শহরে খোলা বাজারে সুলভ মূল্যে কিছু পণ্যসরবরাহ করেছে ।

আজ (বৃহস্পতিবার) রাজধানীর কোনাপাড়া, ডেমরা, রায়েরবাগ, যাত্রাবাড়ি, ফার্মগেট, কুড়িল, বাড্ডা, মতিঝিল সহ বিভিন্ন এলাকা ঘুরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র এই কার্যক্রম লক্ষ্য করা গেছে । কিছু জায়গায় কয়েকটি আইটেমের খাদ্য সামগ্রী যেমনঃ ২ কেজি করে ডাল, পেঁয়াজ, চিনি ও সয়াবিন তেল ছিল, যার প্যাকেজ মূল্য ৫১০/- টাকা ধার্য করা হয়েছে ।

কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায় যে উল্লেখিত পণ্যসমূহের দাম বাজারের দামের তুলনায় ১৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত সাশ্রয়ী হবে । গত ১০-১৫ দিন যাবত টিসিবি’র মাধ্যমে এই ট্রাকসেল কার্যক্রম চলছে এবং বাজারে দ্রব্য মূল্যের দাম স্থিতিশীল হওয়ার আগ পর্যন্ত তা অব্যাহত থাকবে এমনটাই বলছিলেন নাম প্রকাশে অনিচ্ছুক টিসিবি’র এক এজেন্ট কর্মকর্তা ।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin