রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মোঃতারিকুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৯৩ Time View

ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ই অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে জীবননগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ তার বসত ঘরে বৈদ্যুতিক তারের সাথে পেঁচানো অবস্থায় উদ্ধার করেন।

চুয়াডাঙ্গা জীবননগর সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ই অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে জীবননগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ তার বসত ঘরে বৈদ্যুতিক তারের সাথে পেঁচানো অবস্থায় উদ্ধার করেন।

নিহত ভ্যান চালক সমসের আলী (৪৫) জীবননগর সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা স্কুল পাড়ার মল্লিক মন্ডলের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,নিহত ভ্যান চালক সমাসের আলী পরিবার পরিজনদের থেকে আলাদা হয়ে বাড়ি থেকে একটু দুড়ে একটি ঘর তৈরি করে একা একা থাকতো। সে সেখানে অনেকটা অরক্ষিত ভাবে হাই ভোল্টেজ বিদ্যুৎ এ রান্না-বান্নাসহ তার পাখি ভ্যানটি চার্জ দিতো। ধারণা করা যাচ্ছে তখনই অসাবধানতাবশত বিদ্যুতের তারে পেঁচিয়ে তার মৃত্যু হয়। পরিবার পরিজনদের থেকে একা থাকার কারনেই কখন যে তার মৃত্যু হয়েছে তা কেউ সঠিক বলতে পারছেন না।

পরিবারের লোকজনের কোনো আপত্তি না থাকায় এসপি সার্কেল স্যারের উপস্থিতিতে লাশ বিনা ময়না তদন্তে পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেয়া হইছে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin