রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
Title :
বানিয়াচংয়ে পৃথক পৃথক অভিযানে ৭কেজি গাঁজা ও জুয়ার সরঞ্জাম সহ গ্রেফতার-৮ হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালি এলাকার বেইলি সেতুটির বেহাল দশা: দ্রুত সংস্কারের দাবি সাধারণ মানুষের গাজীপুর মহানগর পুলিশ কর্তৃক ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চুসাট’র নতুন নেতৃত্বে আব্দুুর রহমান ও শাকিল খান প্রতিভার আলো স্টুডেন্টস ফোরাম এর উদ্যোগে বৃত্তি পরিক্ষা”২২ ইং আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বানিয়াচংয়ে ইয়াবা ব্যাবসায়ীসহ গ্রেফতার ৮ নাগরপুরে শফিকুল হত্যায় পর‌কিয়া প্রেমিকা সহ গ্রেফতার ৩ ফুলপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের গৃহ হস্তান্তর টেকনাফ হোয়াইক্যংয়ে নিখোঁজের ৪ দিন পর স্কুল ছাত্রের অর্ধ গলিত লাশ উদ্ধার বানিয়াচংয়ে ২০লিটার মদ নিয়ে মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ২জন




নাগরপুরে শফিকুল হত্যায় পর‌কিয়া প্রেমিকা সহ গ্রেফতার ৩

সা‌কিব খান, টাঙ্গাইল
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৯৪ Time View

টাঙ্গাইলের নাগরপুরে শফিকুল ইসলাম(৪৫) হত্যার এক দিনের মাথায় পুলিশ হত্যা রহস্য উৎঘাটন করেছে। এ হত্যা কান্ডের মূল হোতা মোরশেদা আক্তার সহ তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে।

একই সঙ্গে হত্যা কান্ডে ব্যবহৃত অটো-রিক্সা উদ্ধার করা হয়েছে। পরকিয়া প্রেমের কারনে হত্যা কান্ড সংঘটিত হয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে। এদিকে গ্রেফতার মোরশেদা আক্তার হত্যার দায় স্বীকার করে আদালতে জবান বন্দি দিয়েছে বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৯ জুলাই মঙ্গলবার সকালে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মানড়া নয়াপাড়া এলাকার কালভাটের নিচ থেকে শফিকুল ইসলামের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। ওই দিন এ ঘটনায় শফিকুলের স্ত্রী রাহেলা বেগম বাদী হয়ে নাগরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: মনোয়ার হোসেন তথ্য প্রযুক্তি ও তদন্ত কৌশল কাজে লাগিয়ে এদিন রাতেই শফিকুল হত্যার মূল আসামী মোরশেদাকে পাকুটিয়া থেকে গ্রেফতার করা হয়। পরে মোরশেদা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহবুবুর রহমানের আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে জানান, নিহত শফিকুলের সাথে তার পরকিয়া সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে শফিকুল মোরশেদার বাড়িতে এসে তাকে ডাকাডাকি করে।

এসময় মোরশেদা শফিকুলকে বাড়ি থেকে চলে যেতে বললে শফিকুল বিষ খেয়ে আত্ম-হত্যার হুমকি দেয়। এক পর্যায়ে মোরশেদার সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। সে সময় মোরশেদা তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে মুখে কাপড় পেচিয়ে শফিকুল কে হত্যা করে। পরে মোরশেদার দেবর অটো রিক্সা চালক বারেক ও কালা চান কে সাথে নিয়ে লাশ বস্তায় ভরে অটো যোগে কালভার্টের নিচে ফেলে দেয়।

মোরশেদার দেয়া তথ্য মতে হত্যা কান্ডে জড়িত অটো চালক মোরশেদার দেবর আব্দুল বারেক মিয়া কে গতকাল বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুর থেকে অপর আসামী কালা চানকে নাগরপুরের কেদারপুর থেকে পুলিশ গ্রেতার করে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin