বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন
Title :
গাজীপুর এর কালীগঞ্জে চাঁদা না দেয়ায় নির্মাণ শ্রমিক ঠিকাদারকে কুপিয়ে গুরুত্ব আহত চুয়াডাংগা জেলার জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ বশির সরদার গ্রেফতার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ খাতুনগঞ্জের চাল চুরি হয়ে ঘুরে আবার ফিরে যায় খাতুনগঞ্জেই চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে আইটিইই-এর প্রভাব ও গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলের পল্লীতে বিশাল বাড়োয়ারি পূজা অনুষ্ঠিত মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত চট্টগ্রাম মহানগরে পাচারকালে ৩,৫০০(তিন হাজার পাঁচশত ) পিস ইয়াবাসহ গ্রেফতার ২ জন দামুড়হুদা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাঁজাসহ দম্পতি গ্রেফতার জামাই কিনে, বউ বেচে




নড়াইলের কালিয়ায় নববধূ হত্যার ঘটনায় ঘাতক স্বামী পুলিশের অভিযানে গ্রেফতার

উজ্জ্বল রায়,নড়াইল প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২৪ Time View

নড়াইলের কালিয়ায় যৌতুকের দাবিতে নববধুকে পিটিয়ে হত্যার পর হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে যাওয়া সেই পাষন্ড স্বামী হাসিবুর রহমান বিশ্বাসকে (২০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশের একটিদল অভিযান চালিয়ে ঢাকার একটি বাসা থেকে গ্রেফতারের পর বৃহস্পতিবার কালিয়া থানায় নিয়ে আসে। হাসিবুর উপজেলার যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে। এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, কালিয়া উপজেলার যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে হাসিবুর রহমান বিশ্বাসের সাথে খুলনা জেলার তেরখাদা উপজেলার হাড়িখালী গ্রামের মো. ফারুক শেখের মেয়ে শ্রাবনীর বিয়ে হয় প্রায় ৩ মাস আগে। বিয়ের কয়েক দিন পরেই চাকরীর অজুহাতে শ্রাবনীর কৃষক বাবার কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে হাসিবুর। মেয়ের সুখের কথা ভেবে শ্রাবনীর বাবা জামাই হাসিবুরকে ৩ লাখ টাকা দেয়। বাকি ৭ লাখ টাকার জন্য ১ মাসের সময় নিয়েছিল। কিন্তু সময় মত যৌতুকের বাকি টাকা দিতে না পারায় গত ১ জানুয়ারী সন্ধ্যা ৬টার দিকে হাসিবুর শ্রাবনীকে বেধড়ক পিটিয়ে আহত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। অজ্ঞান অবস্থায় তাকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর সেই ফাঁকে স্ত্রীর মরদেহ হাসপাতালে ফেলে পালিয়ে যায় ঘাতক স্বামীসহ তার পরিবারের লোকজন।

ঘটনাটিতে শ্রাবনীর বাবা ফারুক শেখ বাদি হয়ে গত ৩ জানুয়ারী ঘাতক স্বামী হাসিবুরসহ ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়েরের পর প্রধান আসামী হাসিবুরকে ধরতে কালিয়া থানা পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে। তার এক পর্যায়ে বুধবার সন্ধ্যা ৭ টার দিকে ঢাকার একটি বাসা থেকে কালিয়া থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে কালিয়া থানায় নিয়ে আসা হয়েছে। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সেখ কনি মিয়া বলেন, কিশোরী নববধু শ্রাবনী হত্যা মামলার প্রধান আসামী হাসিবুরকে ঢাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। হত্যাকান্ডের বিস্তারিত জানতে তাকে রিমান্ডের আবেদনসহ আদলতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। খুব তাড়াতাড়ি বাকি আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে বলেও জানান ওসি।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin