শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন
Title :
চট্টগ্রাম-আবুধাবি-মদিনা সরাসরি ফ্লাইট বন্ধ করায় উদ্বেগ প্রকাশ সুজনের থ্যালাসেমিয়া রোগীদের জন্য সুখবর নিয়ে এলো এভারকেয়ার হসপিটাল ঢাকা যুবকের ভাঙা কাচের টুকরোর আঘাতে গৃহবধূ আহতের ঘটনায় গ্রেফতার ০১ নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে দুদিনব্যাপী শিশুমেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৬৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক নড়াইলের কালিয়ায় ট্রলি ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ব্যাবসায়ী নিহত নাগরপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ২ জীবননগর থানা পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানা সাজাপ্রাপ্ত আসামী সহ ৬ জন আটক নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড শেষে বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় জীবননগর থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদি সহ গ্রেফতার ৪




নড়াইলে স্বামীর স্বীকৃতি না পেয়ে নববধূর আত্মহত্যা

উজ্জ্বল রায়,নড়াইল প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৪৪ Time View

নড়াইলে স্বামীর স্বীকৃতি না পেয়ে জেসমিন খানম (২৫) স্বামী মনির খাঁনের উপর অভিমান করে বিষপান করে আত্মহত্যার অভিযোগ করেছে তাঁর পরিবার। গত বৃহস্পতিবার (২৪ মার্চ) গভীর রাতে জেলার নড়াগাতী থানার মাউলি ইউনিয়নের উত্তর মহাজন গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

জেসমিন নড়াগাতী থানার মাউলি ইউনিয়নের উত্তর মহাজন গ্রামের মৃত বজলুর রহমান মোল্লার মেয়ে। ওইদিন সন্ধ্যায় সে বিষপান করলে পরিবারের লোকজন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার কিছু সময় পর জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় বোন সালমা বেগম অভিযোগ করে বলেন, গত তিন মাস আগে প্রেমের সম্পর্কের জেরে একই গ্রামের রিয়াজ খাঁনের ছেলে মনির খাঁনের সাথে আমার বোন জেসমিন খানম এর বিয়ে হয়। কিন্তুু বিয়ের দুইদিন পর থেকে মনির জেসমিনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমন কি মনিরের পরিবার ও বিবাহ মেনে নেয় না। আজ স্বামীর স্বীকৃতি না পেয়ে আমার বোনের জীবন দিতে হলো।
নিহতের মা সুখমতি বেগম বলেন, ওরা আমার মেয়ের জীবনটা শেষ করে দিয়েছে, আমরা গরীব মানুষ বলে কারোর দরজায় গিয়ে ঠাঁই পাই নাই। গৃহবধুর স্বামী মনির খাঁনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওযা যায়নি।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin