বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন
Title :
গাজীপুর এর কালীগঞ্জে চাঁদা না দেয়ায় নির্মাণ শ্রমিক ঠিকাদারকে কুপিয়ে গুরুত্ব আহত চুয়াডাংগা জেলার জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ বশির সরদার গ্রেফতার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ খাতুনগঞ্জের চাল চুরি হয়ে ঘুরে আবার ফিরে যায় খাতুনগঞ্জেই চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে আইটিইই-এর প্রভাব ও গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলের পল্লীতে বিশাল বাড়োয়ারি পূজা অনুষ্ঠিত মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত চট্টগ্রাম মহানগরে পাচারকালে ৩,৫০০(তিন হাজার পাঁচশত ) পিস ইয়াবাসহ গ্রেফতার ২ জন দামুড়হুদা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাঁজাসহ দম্পতি গ্রেফতার জামাই কিনে, বউ বেচে




বেপ‌রোয়া গ‌তি‌তে গা‌ড়ি চালনা, সঙ্গীসহ কি‌শোর আটক-৬

মনজুরুল ইসলাম,চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২২ Time View

আজ ০৭ জানুয়া‌রি ২০২২ খ্রি: সন্ধ্যা অানুমা‌নিক ১৯:৪৫ টায় ০১টি হ্যারিয়ার ব্র্যান্ডের এক‌টি HARD JEEP TOYOTA গাড়ি‌ ফোর সিগন্যাল (ইর্মাজেন্সি) লাইট জ্বালিয়ে বেপরোয়া গতিতে পতেঙ্গা মডেল থানাধীন নেভাল ওয়েস্ট পয়েন্ট এবং সী-বীচ ক্রসিং এর মাঝামাঝি বঙ্গবুন্ধ ট্যানেল অফিস এর সামনে এম এ আজিজ সড়ক অতিক্রম করছিল।

এসময় গাড়িটির চালকের আসনে ছিল অপ্রাপ্ত বয়স্ক এক কিশোর। চালক বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে রাস্তায় দুর্ঘটনা সৃষ্টির আশঙ্কা তৈরী করে। নিজের জীবনের পাশাপাশি সঙ্গীয় আরোহীদের জীবন ও পথচারীদের জীবন হুমকির মুখে ফেলে। জনসাধার‌ণের চলাচলে প্রতিবন্ধকতা ও উপদ্রু‌পের সৃষ্টি করে।

বিষয়টি নজরে আসা মাত্রই দায়িত্বরত টিআই শহিদুল ইসলাম সঙ্গীয় পতেঙ্গা থানার ডিউটিরত অফিসার ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনা করে উক্ত গাড়িটিকে আটক ক‌রেন। এসময় বেপরোয়া গতিতে গাড়ি চালানো ও তাকে সহযোগিতার অভিযোগে ৭ জনকে আটক করা হয়।

নগরবাসীর জানমালের নিরাপত্তায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। একটি দুর্ঘটনা সারা জীবনের জন্য কান্না ব‌য়ে আ‌নে। বেপরোয়া গতিতে গাড়ি চালানোর ফলে শুধুমাত্র ড্রাইভার নয়, গাড়িতে অবস্থানরত অন্যান্য যাত্রীর পাশাপাশি পথচারীদের জীবনও হুমকির সম্মুখীন হয়। অপচয় হয় নিরীহ প্রাণ। অসহায় হয়ে পড়ে পরিবারের অন্যান্য সদস্যরা। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এ ব্যাপারে সম্মানিত নগরবাসীর কাছ থেকে দায়িত্বশীল ভূমিকা আশা করে। অন্যথায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin