রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন
Title :
কালীগঞ্জে ইজিবাইক এর চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই কে.বি.এম. কলেজ পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক রাজধানীর ডেমরা এলাকায় ট্রান্সমিটারে আগুন ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ তত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবেনাঃ আলহাজ্জ্ব শাহ জাহান চৌধুরী উলিপুরে মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির আয়োজনে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত কুমিল্লায় পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত আরবদেশ ওমান ও শ্রী শ্রী দূর্গাপূজা উৎসব উদযাপন আদমদীঘিতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাধবপুরে ইউএনও




মাধবপুরের স্ত্রীর ধারানো অস্ত্রের আঘাতে স্বামী আহত

হৃদয় শাহ্-আলম, মাধবপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২৫ Time View

হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামের মোঃ জলফু মিয়ার(৪২) এর স্ত্রীর ধারানো অস্ত্রের আঘাতে স্বামী জলফু মিয়া গুরুতর আহত।

গতকাল শুক্রবার রাত আনুমানিক ১১টার সময় মধ্য বেজুড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

পরে শনিবার(০৯ অক্টোবর) স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় যে,গতকাল শুক্রবার রাতে ওই গ্রামের জলফু মিয়া ও তার স্ত্রী বড়ধলিয়া গ্রামের মৃত আবু বক্কর এর মেয়ে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া লিপ্ত হয়। এক পর্যায়ে জলফু মিয়ার স্ত্রী ঘর থেকে ধারালো অস্ত্র নিয়ে স্বামীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।পুলিশ আরো জানান যে, পরে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মাদ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে থানার একদল পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এবং সুযোগ বুঝে জলফু মিয়ার স্ত্রী রাতের অন্ধকারে পালিয়ে যায়।

পরে আহত জলফু কে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট নেওয়া হয়েছে।এমনকি জলফুর ঘাতক বউ কে আটক করা সম্ভব হয়নি। আহতদের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ থানা অভিযোগ নিয়ে আসেনি।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin