রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
Title :
কালীগঞ্জে ইজিবাইক এর চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই কে.বি.এম. কলেজ পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক রাজধানীর ডেমরা এলাকায় ট্রান্সমিটারে আগুন ধান্যখোলা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ তত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবেনাঃ আলহাজ্জ্ব শাহ জাহান চৌধুরী উলিপুরে মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির আয়োজনে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত কুমিল্লায় পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত আরবদেশ ওমান ও শ্রী শ্রী দূর্গাপূজা উৎসব উদযাপন আদমদীঘিতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাধবপুরে ইউএনও




রংপুর বিভাগে সেরা জেলা প্রশাসক হিসেবে পুরষ্কার পান দিনাজপুর জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলম

মঈন উদ্দীন চিশতী,দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৬৬ Time View

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১১:০০ ঘটিকায় জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপনে “বঙ্গবন্ধু ও মানবাধিকার” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সেরা জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারদের ট্রফি প্রদান করা হয়।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনিসুল হক এমপি, মাননীয় মন্ত্রী, আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুরে সরাসরি উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জনাব মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা,বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব নাছিমা বেগম এনডিসি, চেয়ারম্যান, জাতীয় মানবাধিকার কমিশন।

রংপুর বিভাগে সেরা জেলা প্রশাসকের পুরষ্কার পান জনাব মোঃ মাহমুদুল আলম, জেলা প্রশাসক, দিনাজপুর ও সেরা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পুরস্কৃত হন উপজেলা নির্বাহী অফিসার, দিনাজপুর সদর, দিনাজপুর; মিঠাপুকুর, রংপুর; গোবিন্দগঞ্জ, গাইবান্ধা; আটোয়ারী, পঞ্চগড়।

বঙ্গবন্ধু ও মানবাধিকার শীর্ষক রচনা প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে সেরা অংশগ্রহণকারীর পুরষ্কার গ্রহণ করেন ৭ম শ্রেণির ছাত্র আফজালুল আবেদীন মাহী এবং ‘খ’ গ্রুপে সেরা অংশগ্রহণকারীর পুরষ্কার গ্রহণ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল মাওয়া মিষ্টি।

এছাড়া বিকেল ৩:০০ ঘটিকায় দিনাজপুর জেলার আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের মধ্যে স্মার্ট কার্ড লাইসেন্স বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা, বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ,রংপুর এবং সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলম।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin