রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




সিএমপির ডবলমুরিং মডেল থানার অভিযানে চুরির অভিযোগে ০৭ জন গ্রেফতার

মনজুরুল ইসলাম, বিভাগীয় প্রধান চট্টগ্রাম
  • Update Time : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৪৯ Time View

বাদী মোঃ সেফায়েত উল্লাহ সঙ্গীয় ০৭ বন্ধু চিটাগাং ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলেজি ট্রিপলি বিভাগের ছাত্র। তারা সকলে পতেঙ্গা থানাধীন কাটগড়স্থ জেনারেল ইলিকট্রেক ম্যানুফেকচারিং কোং লিঃ হতে ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং শেষ করে নিজ নিজ বাসায় যাওয়ার জন্য পতেঙ্গা হতে চট্টমেট্রো-জ-১১-১৬২২, ১০নং বাসে উঠে।

তাদের বহনকারী গাড়ীটি ইং ১০/১১/২০২১ তারিখ দুপুর অনুমান ০১.৪৫ ঘটিকার সময় ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ বাদমতলী মোড়স্থ সাদিয়া’স কিচেন এর সামনে রাস্তার উপর আসলে ফারুকুজ্জামান মুমিন বাদীর প্যান্টের সামনের ডান পকেটে থাকা নগদ ২০০০/- টাকা চুরি করে নেওয়ার সময় তার বন্ধু ইমদাদুল হক নাবিল দেখে ফেলে।

তখন বাদী সহ তার বন্ধুরা ১নং অভিযুক্তকে বাদীর নিকট থেকে চুরি হওয়া ২০০০/- টাকাসহ ধরে ফেলেন। মোঃ সোহাগ শেখ (৩২)র সাথে থাকা তার সহযোগী অপর কাজী হাফিজুর রহমান সুমন’কে বাদীর সঙ্গীয় বন্ধুরা আটক করেন। এই সুযোগে ধৃত ব্যক্তিদের সহযোগী আরো ০৫জন সঙ্গবদ্ধ কৌশলে বাস হতে নেমে চলে যায়। এই সংক্রান্তে ডবলমুরিং থানায় ০১টি মামলা রুজু হয়।

উক্ত ঘটনায় প্রথমে আটক ব্যক্তির পকেট হতে বাদীর চুরি যাওয়া ২,০০০/-টাকা এবং তার সহযোগী অপর ব্যক্তির নিকট থেকে অজ্ঞাত ব্যাক্তির চুরি হওয়া ২৩,০০০/-টাকাসহ সর্বমোট ২৫,০০০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ধৃত ব্যক্তিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সহযোগী আরো ০৩ জনের নাম প্রকাশ করে।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে ২২/১১/২০২১ ইং তারিখ ১৯.৩০ ঘটিকার সময় জনাব মোঃ আরিফ হোসেন, সহকারি পুলিশ কমিশনার (ডবলমুরিং জোন) এর নেতৃত্বে ডবলমুড়িং থানা টিম অভিযান পরিচালনা করে বন্দর থানাধীন নতুন পোর্ট মার্কেটের সামনে হতে মোঃ ফারুকুজ্জামান মুমিন (৩৫), কাজী হাফিজুর রহমান সুমন (৪০), মোঃ সোহাগ শেখ (৩২), মোঃ আতাউর রহমান(৪০), মোঃ একরামুল হক(৩৯), মোঃ আব্দুল কাদের(৫০), মোঃ হাসান মাহমুদ(৪৪)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতগণ সু-কৌশলে নগরীর কিছু নিন্মমানের আবাসিক হোটেলে অবস্থান করে চুরির পরিকল্পনা করে। ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দিনের বেলায় তারা বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকদের টার্গেট করে সুযোগ বুঝে তাদের নিকট থাকা অর্থ বিভিন্ন কৌশল অবলম্বন করে চুরি করে থাকে। চোরচক্রটি প্রায় ৩০ দিন যাবৎ চট্টগ্রাম শহরে অবস্থান করছিল এবং এর মধ্যে তারা ১৯ দিন নগরীর বিভিন্ন জায়গায় চুরির চেষ্টা চালায় বলে জানা যায়।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin