রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন
Title :
সেরাদের সেরা একজন বীর মুক্তিযোদ্ধা টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার কর্তব্যরত অবস্থায় ঝাউতলায় অপরকে বাঁচাতে গিয়ে ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যু নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন,এসপি প্রবীর কুমার রায় আটরা গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ১ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীতে আশরাফুল হবিগঞ্জের বাহুবলে গরু চুরি ও শ্লীলতাহানি মামলায় জুবেল মোল্লাকে কারাগারে প্রেরন হবিগঞ্জের বাহুবলে চুরি হওয়া ট্রাক উদ্ধার।।মূল হোতা এনাম গ্রেফতার আদমদীঘিতে ১০ ঘন্টার ব্যবধানে চোরাই গরু উদ্ধারঃ গ্রেফতার ২




হবিগঞ্জের মাধবপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় বানিয়াচংয়ের ৪ জনের মৃত্যু

আকিকুর রহমান, সিলেট বিভাগীয় প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪৩ Time View
হবিগঞ্জের মাধবপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় বানিয়াচংয়ের রাজীবসহ ৪ জনের মৃত্যু।

হবিগঞ্জের মাধবপুরে পৃথক পৃথল দু’টি মোটরসাইকেল দূর্ঘটনায় বানিয়াচংয়ের রাজীবসহ ৪জনের মৃত্যু হয়েছে।
এই দূর্ঘটনা গুলো ঘটে ঢাকা সিলেটের পুরাতন মহাসড়কে।

পুলিশ সূত্রে জানায়ায়,রোববার দুপুর ১টার দিকে মহাসড়কের সুরমা চা-বাগানের টিন বাংলো এলাকায় মোটর সাইকেল রাস্তায় দাড় করিয়ে সেলফি তুলার সময় বিপরীত দিক থেকে আসা অন্য আরেকটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোজাম্মেল হক (২১)ও অজয় রায় (২০)মারা যায়। এবং এই ঘটনায় জয়দেব(২১)নামের আহত একজনকে মাধবপুর স্বাস্হ্য কমপ্লেক্স এবং অনিক বিস্বাস(১৮)নামের অন্য এক আহতকে গুরতর অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অপর দিকে বিকাল সাড়ে ৪টার দিকে মাধবপুর উপজেলার পুরাতন মহাসড়কের গোয়াস নগর নামক স্হানে একটি মোটর সাইকেল দুর্ঘটনায় ইশতেহার আহম্মেদ রাজিব(৩০)ও তারেক মিয়া(২৭)নামের দু’জন নিহত হয়েছেন। এই ঘটনায় আলী ইউনুস(৫৫)নামের একজন আহত হয়েছেন।

গুরতর আহত ইউনুস মিয়াকে আশংকাজনক অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এব্যাপারে মাধবপুর তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোন্তফা এই দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।




More News Of This Category




© All rights reserved © 2020 Dainik Dashar Manchitra
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin